শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:৫৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
আমতলীতে করোনায় হতদরিদ্র কর্মহীনদের মাঝে চাল বিতরণ

আমতলীতে করোনায় হতদরিদ্র কর্মহীনদের মাঝে চাল বিতরণ

dynamic-sidebar

আমতলী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার আমতলীতে মহামারী করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রদের ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। আমতলীর গুলিশাখালী ও আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের ১৪০০ শত জন পুরুষ ও মহিলাকে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া মানবিক খাদ্য সহায়তার চাল বিতরণ করা হয়েছে।

 

শনিবার বেলা ১২ টার সময় খেকুয়ানী মাধ্যমিক বিদ্যালয়, গুলিশাখালী ইউনিয়ন পরিষদ, গোজখালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ত্রান বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন। আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ত্রান বিতরণ করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএমএন জামিউল হিকমা ।

 

গুলিশাখালী ইউপিতে ত্রান বিতরনের সময় উপস্থি ছিলেন নৌবাহীনির লে: কমান্ডার মো. কুতুব উদ্দিন , ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. নুরুল ইসলাম, ট্যাগ অফিসার মো. মজিবুর রহমান, পুলিশ সাংবাদিক ও স্থাণীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। আড়পাঙ্গাশিয়া ইউপি ভবনে ত্রান বিতনের সময় উপস্থি ছিলেন ইউপি চেয়ারম্যান একেএম নুরুল হক তালুকদার , ট্যাগ অফিসার উপজেলা পরিসংখ্যান কর্মকর্তাসহ নৌবাহীনি ও পুলিশের সদস্যারাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন মুঠোফোনে বলেন, করোনায় কর্মহীন হয়ে পড়া গুলিশাখালী ও আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের হতদরিদ্র ১৪০০ জনকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেয়া মানবিক খাদ্য সহায়তার ১০ কেজি করে চাল প্রতিজনের মাঝে বিতরণ করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net